(দিনাজপুর২৪.কম) ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ১০০০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে ‘বাহুবলী টু’। ছবিটি নিয়ে তাই আলোচনায় শেষ হচ্ছেই না। বাহুবলী টু’তে অবন্তিকা চরিত্রে রূপদানকারী তামান্না চরিত্র ছিল খুবই ছোট। ছবিতে যতটুকু সময়জুড়ে ব্র্যান্ড পার্টনারদের লোগো দেখানো হয়েছে তার চেয়ে কম সময় দেখানো হয়েছে তামান্নাকে।

অথচ ২৮ এপ্রিল ছবির মুক্তির আগ পর্যন্ত তামান্না বলে বেড়িয়েছেন, তার চরিত্রটা বেশ গুরুত্বপূর্ণ। ‘বাহুবলী’র প্রথম পর্বের চেয়েও এই পর্বে তার গুরুত্ব বেশি। কিন্তু ছবিটি জুড়ে শুধু প্রভাস-আনুশকার প্রেম কাহিনীই দেখানা হয়েছে। তামান্না সেখানে কোথাও নেই। বড় বাজেটের ছবি হওয়ার স্বাভাবিকভাবেই ব্যাপকহারে ছবির প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু প্রভাষ-আনুশকা-রানা ডাগ্গুবাতির সঙ্গে কোথাও দেখা যায়নি তামান্নাকে।

গুঞ্জন চাউর হয়েছে, বাহুবলী ২ থেকে তার দৃশ্য ছেটে ফেলায় বেশ ক্ষিপ্ত হয়েছেন তামান্না। এ নিয়ে পরিচালক এসএস রাজামৌলির সঙ্গে রাগারাগিও করেছেন তিনি। কিন্তু সম্প্রতি তামান্না সেসব গুজব অস্বীকার করে বলেছেন, আমি সবসময় জানতাম ছবিতে আমার ভূমিকা কী হবে। রাজামৌলি স্যারের প্রতি আমার শ্রদ্ধা আছে। এমন একটি ছবির অংশ হতে পেরে আমি গর্বিত। এই ছবি অভিনয়শিল্পী হিসেবে আমার জীবনটাকেই বদলে দিয়েছে। -ডেস্ক